পাপন সাহেব আমাদের পাকিস্তান পাঠিয়ে দিন

পাপন সাহেব আমাদের পাকিস্তান পাঠিয়ে দিন

www.dhakastaff.com


জার্সি পাকিস্তানের সাথে মিলে যাওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ দেখে যখন বুকটা গর্বে ভরে উঠছিল তখন জনাব পাপন জানালেন, যারা বাংলাদেশের জার্সিকে পাকিস্তানের সাথে তুলনা করে তারা পাকিস্তান চলে যাক। 
বাহ! পাপন সাহেবের অনেক বড় স্পর্ধা যে তিনি ১৬ কোটি বাঙালিকে পাকিস্তান পাঠানোর কথা বলেছেন। এই জার্সি বিতর্কে নিজের লুকায়িত মুখটা দেখানোর জন্য পাপনকে ধন্যবাদ অন্তত চেনা তো গলে এই ভদ্র মানুষটাকে!


জার্সি নিয়ে এ যাবৎ যাদের সাথেই কথা বলেছি তাদের প্রায় সবাই এই জার্সিটিকে অপছন্দ করেছেন এবং যারা মোটামুটি খেলা দেখেন তারা সবাই এই জার্সিটিকে পরিবর্তনের কথা বলেছেন।

মিস্টার পাপন সাহেবকে খুবই বলতে ইচ্ছা করছে, পাকিস্তান আপনি বা আপনারা যাবেন নাকি আমরা যারা বিরোধিতা করছি তারা যাবো? লজিক কি বলে?
পাকিস্তান জার্সির মত ডিজাইন করলেন আপনারা, আমরা যাস্ট প্রতিবাদ করলাম যে জার্সিটি পাকিস্তানের মতো দেখা যায় আর এতেই আপনি ক্ষেপে গেলেন? তো এত ক্ষেপলেন কেন? আপনাদের যদি পাকিস্তান জার্সি ভালো লাগে তাহলে আপনারা ই পাকিস্তান চলে যান (লজিক)।

আমাদের দেশপ্রেম আছে কি নেই তা আমাদের প্রমাণ করার ইচ্ছা নেই তবে আমরা আমাদের জার্সি তে লাল রঙ টা চাই। আমরা পাকিস্তান জার্সির সাথে সাদৃশ্যতা চাই না। আপনার যদি মনে হয় আমাদের দেশপ্রেম নাই, আপনার যদি মনে হয় যে, প্রতিবাদ করে আমরা মহা অন্যায় করেছি তাহলে আমাদের জন্য ১৬ কোটি পাকিস্তানি ভিসার ব্যবস্থা করেন। আমরা চলে যাই। কথায় কথায় পাকিস্তান পাঠিয়ে দেওয়ার স্বাদ আপনাদের পূরণ হোক।



(রেহমান মাসুদের টাইমলাইন থেকে সংগৃহীত) 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ